Trending:


দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

দিল্লিতে ৫০ কেজি গাঁজা পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রে স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই আধিকারিককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ​রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে স্বরূপনগরের সীমান্ত এলাকার।


'বাংলা বিরোধীদের আসল চেহারা প্রকাশ পেয়েছে', সন্দেশখালির ভিডিয়ো নিয়ে কড়া প্রতিক্রিয়া মমতার

সন্দেশখালির ঘটনা নিয়ে ভাইরাল একটি ভিডিয়ো। সেই ভিডিয়োকে সামনে রেখেই গোটা বিষয়টিকে বিজেপির 'চক্রান্ত' বলে দাবি তৃণমূলের। এবার সেই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় কড়া প্রতিক্রিয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর সাফ কথা, 'আমি বহুদিন ধরেই বলেছিলাম বিজেপি সন্দেশখালির ঘটনা ঘটিয়ে বাংলার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে, স্টিং অপারেশনে বাংলা-বিরোধীদের আসল চেহারা প্রকাশ্যে এসেছে।'


তৃণমূলের ২ ক্রিকেটার প্রার্থী কোটি কোটি টাকার মালিক, রইল ইউসুফ পাঠান ও কীর্তি আজাদের বিশাল সম্পদের তালিকা

তৃণমূল কংগ্রেসের দুই ক্রিকেটার প্রার্থী ইউসুফ পাঠান ও কীর্তি আজাদ। একজন বহরমপুরের প্রার্থী। অন্যজন বর্ধমান দুর্গাপুরের। দেখুন দুই প্রার্থীর বিষয়-আসয়।


'আমার নামে সুপ্রিম কোর্টে বলতে গিয়েছিল-চড় খেয়ে ফিরে এসেছে'- এসএসসি শুনানি নিয়ে অভিজিৎ গাঙ্গুলির বোমা

নিয়োগ দুর্নীতি মামলা নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর মন্তব্যতে অনেকে রাজনীতির তীব্র গন্ধ পেলেও, নিজের মন্তব্যে অটল তমলুকের বিজেপি প্রার্থী।


উচ্চ মাধ্যমিকে প্রথম আলিপুরদুয়ারের অভীক দাস,মেধাতালিকায় সবচেয়ে বড় চমক দিল হুগলি

কলকাতা: প্রকাশিত হল ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল। আর তাতে মেধা তালিকায় রয়েছে একের পর এক চমক। প্রথম দশে রয়েছে ৫৮ জন পড়ুয়া। উচ্চ মাধ্যমিকে প্রথম রয়েছে অভীক দাস। আলিপুরদুয়ার থেকে। ৪৯৬ পেয়েছে অভীক। আলিপুরদুয়ারের ম্যাক উইলিয়ামস উচ্চ বিদ্যালয় থেকে সারা রাজ্যে প্রথম হয়েছে অভীক। দ্বিতীয় হয়েছে সৌম্যদীপ সাহা। সে পেয়েছে ৪৯৫ জন। ১৫ জেলার মধ্যে থেকে ৫৮ জন ঠাঁই করে নিয়েছে মেধাতালিকায়। সবচেয়ে বেশি হুগলি থেকে ১৩ জন পড়ুয়া জায়গা করে নিয়েছে...


সলমানের বাড়িতে হামলার কায়দায় গুলি জনপ্রিয় গায়কের প্রাসাদে, সংকটজনক অবস্থায় হাসপাতালে নিরাপত্তারক্ষী

সলমানের বাড়িতে হামলার রেশ কাটতে না কাটতেই এবার হামলা হল জনপ্রিয় গায়কের প্রাসাদে। ভোররাতে গাড়ি করে এসে গুলি চালায় দুষ্কৃতিরা। সঙ্গে সঙ্গে সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঘটনায় বুকে গুলি লেগেছে গায়কের নিরাপত্তারক্ষীর। অত্যন্ত সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।


ইন্ডিয়া জোট ভেঙে যাওয়ার জন্য অধীরকেই দায়ী করলেন অভিষেক

বহরমপুর: ইন্ডিয়া জোট ভেঙে যাওয়ার কারণে অধীর চৌধুরীকেই দায়ী করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দলীয় প্রার্থী ইউসুফ পাঠানের সমর্থনে বহরমপুরে এক রোড শোতে এসে অধীর চৌধুরীকে আক্রমণ করে বলেন, “সমস্ত রাজ্যেই ইন্ডিয়া জোট হলেও এই রাজ্যে ইন্ডিয়া জোট যদি না হয় তার পিছনে একমাত্র কারণ এই অধীর চৌধুরী। কারন তিনি বিজেপির এজেন্ট।”আরও পড়ুন: দিল্লির কাছে হারের পরে শাস্তি হল সঞ্জু স্যামসনের, বিপাকে রাজস্থানের অধিনায়কঅভিষেকের আরও...


জেলায় স্বাস্থ্য দফতরে প্রচুর নিয়োগ! কীভাবে আবেদন করবেন? রইল আবেদনের খুঁটিনাটি

*স্বাস্থ্য দফতরে কাজের সুযোগ। রাজ্য স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্প্রতি পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি (West Bengal State Health And Family Welfare Samiti) বা WBSHFWS এর তরফে একটি নতুন চাকরি WB Health Recruitment-র বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রতিবেদনঃ পিয়া গুপ্তা। সংগৃহীত ছবি। *সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে বলা হয়েছে স্বাস্থ্য বিভাগের এই নতুন নিয়োগে House Staff পদে কর্মী নিয়োগ করা হবে।কোনও লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের যে কোনো জেলার চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।- সংগৃহীত ছবি। *পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদন জানাতে পারবেন। স্বাস্থ্য দফতরে হাউস স্টাফ পদে নিয়োগ করা হবে। এখানে মোট শূন্য পদ রয়েছে ১৩ টি। সংগৃহীত ছবি। *শিক্ষাগত যোগ্যতাঃ যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম MBBS পাশ চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সংগৃহীত ছবি। *বয়সসীমাঃ সর্বোচ্চ ৩৫ বছর বয়সের চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সংগৃহীত ছবি। *ইন্টারভিউর স্থানঃ সিউড়ি সদর হাসপাতালে, বীরভূম। সংগৃহীত ছবি। *ইন্টারভিউর তারিখঃ ১৬ মে, ২০২৪। এই পদে চাকরির জন্য প্রয়োজনীয় নথিপত্রের ফটোকপি এবং অরিজিনাল কপি নিয়ে ইন্টারভিউর স্থানে উপস্থিত হতে হবে। সংগৃহীত ছবি।


COVID টিকা তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা, ভারতে কী হবে?

ফার্মাসিউটিক্যাল জায়ান্ট AstraZeneca তার Covid-19 ভ্যাকসিন, Vaxzevria এর বিশ্বব্যাপী প্রত্যাহার ঘোষণা করেছে। প্রাথমিক কারণ হিসাবে নতুন ভ্যাকসিন বিকল্পেরও উল্লেখ করেছে। সংস্থাটি স্বেচ্ছায় ইউরোপীয় ইউনিয়নের মধ্যে ভ্যাকসিনের জন্য "বিপণন অনুমোদন" প্রত্যাহার করেছে এবং অন্যান্য দেশে যেখানে ভ্যাকসিন অনুমোদিত হয়েছিল সেখানে সেই আবেদন করা হবে বলে আশা করা হচ্ছে।


বৃদ্ধের গায়ের উপর দিয়ে চলে গেল লরি! সাংঘাতিক কাণ্ড... ধুন্ধুমার এলাকা

নদিয়া: লরির চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল ৯৩ বছর বয়সী এক বৃদ্ধর, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ লরিটিকে আটক করেছে।জানা যায়, মৃতের নাম তৈয়ব শেখ, বাড়ি নদিয়ার শান্তিপুর পৌরসভা এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে। স্থানীয়দের দাবি, শুক্রবার দুপুর ১২ টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। তারপরেই এই দুর্ঘটনা। পুলিশ ঘাতক লরিটিকে আটকে রাখে। আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।সূত্রের খবর গাড়ির খালাসি লরিটি...


পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।


অযোগ্য শিক্ষকদের সংখ্যা বদলের তথ্য দিল এসএসসি, সুপ্রিম কোর্ট তলব করল প্রমাণ

চাকরিহারাদের পাশে দাঁড়িয়ে মামলা করেছিল এসএসসি ও রাজ্য সরকার। তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা বলছেন চাকরিহারাদের পাশে তাঁরা দাঁড়িয়েছেন এবং যাতে কারও চাকরি না যায় সেদিকে লক্ষ্য রাখা হবে। কাজ করা হবে। যদিও দিলীপ ঘোষ আজ বলেছেন, প্রধানমন্ত্রী যোগ্যদের পাশে থাকবেন বলতেই এসএসসি তথ্য দিতে শুরু করেছে।


স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌনতা ধর্ষণ নয়, সম্মতি গুরুত্বহীন, বলল মধ্যপ্রদেশ HC

আদালত স্বামীর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজ করে দিয়েছে, উল্লেখ করেছে যে স্বামী তার আইনত বিবাহিত স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করলে তা ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৭৭ ধারার অধীনে অপরাধ নয়।


ভয়ঙ্কর দুর্ঘটনা! মুহূর্তে গোটা পরিবার শেষ! শুধুই শিশুর কান্না, বেরল পরপর মৃতদেহ

রাজস্থান: রবিবার সকালে সওয়াই মাধোপুর জেলার দিল্লি-মুম্বাই এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাউনলী থানা এলাকায় একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। একটি গাড়িতে থাকা সকলেই ত্রিনেত্র গণেশজির দর্শন করতে রণথম্ভোর যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৬ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ মৃতদেহগুলি স্থানীয় হাসপাতালের মর্গে রেখেছে।পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ৭টার সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি...


Governor CV Ananda Bose: 'সচ কা সামনা'; পুলিস নয়, রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখানো হবে সাধারণ মানুষকে!

বিবৃতিতে উল্লেখ, 'রাজভবনের বিরুদ্ধে সিসিটিভি ফুটেজ না দেওয়ার মিথ্যা অভিযোগ করছে পুলিস। সেই অভিযোগের প্রেক্ষিতেই 'সাচ কা সামনা' নামে এক কর্মসূচি ঘোষণা করেছেন রাজ্য়পাল। সিদ্ধান্ত নিয়েছেন, চাইলে পশ্চিমবঙ্গের যেকোন নাগরিকই রাজভবনে সিসিটিভি ফুটেজ দেখতে পারেন। কিন্তু জনসমক্ষে অবস্থানের কারণে রাজনীতিবিদ মমতা বন্দ্যোপাধ্য়ায় ও তাঁর পুলিসকে সিসিটিভি ফুটেজ দেখানো হবে না'।


২৫ বৈশাখে, রসনাতৃপ্তি হোক কবিগুরুর এই প্রিয় পদে

২৫ বৈশাখে, রসনাতৃপ্তি হোক কবিগুরুর এই প্রিয় পদে


Lok Sabha Election Phase 3: ভোট বয়কটের জেরে রাতভর ধুন্ধুমার, তুমুল গোলমালে আটকে ভোটকর্মীরা, উদ্ধারে লাঠিচার্জ পুলিশের

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ১২২ নম্বর বুথে প্রায় ১৩০০ ভোটার রয়েছেন। যারা এদিন ভোট বয়কটের ডাক দিয়েছিলেন। গ্রামবাসীরা টাঙ্গন নদীর উপর যে ব্রিজের দাবি করেছেন, সেটি তৈরি করতে গেলে ন্যূনতম ৫০ থেকে ৬০ কোটি টাকা প্রয়োজন। পাশাপাশি ওরা যে রাস্তার দাবি করছে, সেটিও হঠাৎ করে হওয়া সম্ভব নয়। এজন্য সরকারি কিছু নির্দেশিকা রয়েছে।


আজ মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ, সহজে-সরাসরি রেজাল্ট দেখতে ক্লিক করুন এখানে

কলকাতা: আজ মাধ্যমিক ২০২৪ পরীক্ষার ফলপ্রকাশ। ভোটের মরসুমে প্রকাশিত হচ্ছে মাধ্যমিকের ফলাফল। ২ মে, বৃহস্পতিবার রেজাল্টের আশায় দশম শ্রেণীর লক্ষ লক্ষ পড়ুয়া। বৃহস্পতিবার সকাল ৯টায় সাংবাদিক বৈঠক করে ফলপ্রকাশের পরে সকাল ৯টা ৪৫ মিনিট থেকে ওয়েবসাইটে তা দেখা যাবে।মাধ্যমিক পরীক্ষার ফলাফল ২০২৪মধ্যশিক্ষা পর্ষদ সূত্রে খবর, www.wbbse.wb.gov.in এবং wbresults.nic.in -এর মতো সরকারি ওয়েবসাইটের পাশাপাশি বেশ কিছু বেসরকারি ওয়েবসাইট থেকেও মাধ্যমিকের ফল জানা যাবে।...


Huma Qureshi Update: মনে আছে তো পুষ্পা পাণ্ডে কে, অক্ষয়-আরশাদের সঙ্গে Jolly LLB 3-তে ফিরছেন হুমা

Huma Qureshi joins Jolly LLB 3: জলি এলএলবি ৩-এর কাস্টে যোগ দিয়েছেন হুমা কুরেশি। এই ছবির সুবাদে একজোট হচ্ছেন দুই জলি অর্থাৎ ‘জলি এলএলবি ৩’-এ একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও আরশাদ ওয়ারসিকে। ছবির দ্বিতীয় ভাগের মতো হুমাকে ফের পুষ্পা পাণ্ডের ভূমিকায় দেখা যাবে।


Calcutta High Court : মুখ্যসচিবের মত চাইল হাইকোর্ট

স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান ও সেক্রেটারির বিচারের কনসেন্ট কে দেবেন তা নিয়ে এখনও জট কাটেনি। এই বিষয়ে কলকাতা হাইকোর্ট রাজ্যের মুখ্যসচিবের মতামত চেয়েছে। এই মামলার পরবর্তী শুনানি হবে ১১ জুন। আদালতে এ দিন সিবিআই কৌঁসুলি জানিয়েছেন, আইন অনুযায়ী সেক্রেটারির কাছে এই বিষয়ে অনমোদনের আবেদন পাঠেনো হবে। তারপর সেই আবেদন পাঠানো হবে রাজ্যপালের কাছে।


ভয়াবহ!ভরা বাসে ধাক্কা ট্রাকের,মুহূর্তে মৃত্যুমিছিল!দুমড়ে যাওয়া বাসে শুধু কান্না

নাসিক: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল সরকারি বাস ৷ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। মুম্বই-আগ্রা জাতীয় সড়কের রাহুদ-ঘাট এলাকায় ঘটা এই ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। মৃতদের মধ্যে এক নাবালকও রয়েছে।ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল মুম্বই-আগ্রা হাইওয়েতে ৷ দুর্ঘাটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মুম্বই পুলিশ ৷ প্রসঙ্গত, মুম্বই-আগ্রা হাইওয়ের চান্দওয়াড়ের কাছে রাহুদ ঘাট এলাকাটি খুবই বিপজ্জনক এলাকা বলে পরিচিত। এই এলাকায় প্রায়শই দুর্ঘটনা ঘটে তাই এই স্থানটিকে...


প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে...


Rain in West Bengal: স্বস্তির বৃষ্টি ভিজল দক্ষিণ ২৪ পরগনা, রাস্তায় রাস্তায় মানুষের উল্লাস | Zee 24 Ghanta

Relief rain drenched South 24 Parganas, people cheered on the streets


ধরায় থাকলে ঠিকানা হত তিহার জেল

কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর মনে করতেন, দেশপ্রেমের থেকে গুরুত্বপূর্ণ হল মানবতা। তিনি মার্কিন প্রেসিডেন্ট উইলসনকে লিখিতভাবে চিঠি দিয়ে এই কথাই জানিয়েছিলেন। এই কারণেই কবি গুরু জাতীয়তাবাদের নাম করে মানুষের নিষ্পেষণ মেনে নেন নি। রবীন্দ্রনাথ দেশপ্রেম ও জাতীয়তাবাদের নামে অন্যায় ও অত্যাচারের প্রবল বিরোধী ও সমালোচক ছিলেন। এর স্পষ্ট প্রকাশ পাওয়া যায় 'চার অধ্যায়' ও 'গোরা' -তে।


এসব জিনিস না রাখলে গাড়িতে, বিপদে পড়তে হবে

এসব জিনিস না রাখলে গাড়িতে, বিপদে পড়তে হবে


প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিষয়টি নয়ডার একটি হাউসিং সোসাইটির কথা বলা হচ্ছে। যেখানে একটি বিখ্যাত আবাসনে একটি কুকুর লিফটে যাওয়া একটি মেয়েকে আক্রমণ করেছে। এই ক্লিপটি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভয়ের ক্লিপটি নিচে দেখে নিন।


HS Result 2024: উচ্চমাধ্যমিকে রাজ্য় প্রথম আলিপুরদুয়ারের অভীক, বই-প্রেমেই বাজিমাত, ভবিষ্যতে কী হবে?

কলকাতা নয়, সুদূর আলিপুরদুয়ারের ছাত্র অভীক দাস এবার উচ্চমাধ্য়মিকে রাজ্য়ে প্রথম।


Rabindranath Thakur: পঁচিশে বৈশাখে জোড়াসাঁকো ঠাকুর বাড়িতে কবিকে শ্রদ্ধা জানাতে ভিড়

আজ পঁচিশে বৈশাখ। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন। আপামর বাঙালির প্রাণের ঠাকুরকে শ্রদ্ধা জানাচ্ছে তাদের নিজেদের মতো করে। জোড়াসাঁকো ঠাকুর বাড়িতে প্রচুর মানুষ সকাল থেকেই ভিড় করেছেন। চলছে নানা অনুষ্ঠান। রবীন্দ্রসঙ্গীতে মুখর হয়ে আছে গোটা ঠাকুর বাড়ি।


কালো মেঘে ঢাকল আকাশ,তোলপাড় করা সমুদ্র, রাতে উত্তাল দিঘা সৈকত সরণী জুড়ে সতর্কতা

দিঘা: একদিকে অমাবস্যার ভরা কোটাল অন্যদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া সবমিলিয়ে উত্তাল সমুদ্র। দিঘায় বড় বড় ঢেউ আছড়ে পড়ছে গার্ড ওয়াল টপকে সৈকত সরণীতে। পুলিশ প্রশাসনের মাইকিং করে সতর্কতার বার্তা। মঙ্গলবার রাতে ওল্ড দিঘা থেকে নিউ দিঘা পর্যন্ত সৈকত সরণি জুড়ে মাইকিং করে সতর্কতার প্রচার চালান দিঘা পুলিশ প্রশাসন। স্কুল কলেজে গরমের ছুটি থাকায় স্বস্তি খুঁজে নিতে বহু মানুষ সংখ্যক মানুষ পাড়ি দিয়েছে দিঘায়।বৈশাখে এবার দিঘায় বাড়তি পাওনা জলোচ্ছ্বাস।...


Shyam Rangeela: মোদীকে নকল করেই খ্যাতি! বারাণসীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই প্রার্থী জনপ্রিয় কমেডিয়ান

হুবহু মোদীর গলায় তিনি সকলকে তাক লাগাতে ওস্তাদ। টেলিভিশন শোতে তুমুল জনপ্রিয় তিনি। কমেডির জগতে রাজনীতিকে টেনে এনে, এবার রাজনৈতিক ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন রাজস্থানের বছর ২৯-এর কমেডিয়ান শ্যাম রঙ্গেলা। তিনি ঘোষণা করেছেন যে তিনি বারাণসী থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কোন দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্যাম? জানুন বিস্তারিত।


UP Shocker: ভয়ংকর যোগীরাজ্য! NEET পড়ুয়ার পোড়ানো হল মুখ, পুরুষাঙ্গে ঝোলানো হল ইট...

Kanpur Incident: যোগীরাজ্য ভয়ংকর কাণ্ড। ভিডিয়ো ভাইরাল হওয়াতেই শোরগোল নেটপাড়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক NEET পরীক্ষার্থীকে একদল যুবক নির্দয়ভাবে মারধর করছে।


SSC Scam: সুবীরেশদের বিচার শুরুর অনুমতি দেওয়ার ক্ষমতা কার? মুখ্যসচিবকে জানাতে বলল আদালত

মামলার শুনানিতে সিবিআইয়ের আইনজীবী দাবি করেন, ‘আইন অনুসারে সরকারি আধিকারিকদের বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া শুরুর আবেদন মুখ্যসচিবের কাছেই পাঠাতে হবে। তিনি রাজ্যপালের কাছে সেই আবেদন পাঠাবেন।’


WB HS Topper 1st: মহাকাশ নিয়ে গবেষণায় আগ্রহ উচ্চ মাধ্যমিকে প্রথম আলিপুরদুয়ারের অভীক দাসের

উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশিত। উচ্চ মাধ্যমিকে প্রথম হয়েছেন আলিপুরদুয়ার আলিপুরদুয়ার ম্যাক উইলিয়ামস হাইস্কুলের অভীক দাস, তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৬। ৯৯ শতাংশ নম্বর নিয়ে প্রথম স্থানাধিকারী। দ্বিতীয় নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের সৌম্যদীপ সাহা (৪৯৫)। তৃতীয় হয়েছেন অভিষেক গুপ্ত (৪৯৪)। মেয়েদের মধ্যে প্রথম হয়েছেন চন্দননগরের স্নেহা ঘোষ, তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৩। মেয়েদের মধ্যে যুগ্মভাবে প্রথম কোচবিহারের প্রতীচী রায় তালুকদার, তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৩।


রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

পশ্চিম বর্ধমান: রবিবাসরীয় গ্রীষ্মের দুপুরে তখন এলাকার সবাই প্রায় তন্দ্রাচ্ছন্ন। হঠাৎ করেই যেন বাড়তে শুরু করল এলাকার তাপমাত্রা। কালো ধোঁয়ায় ভরে গেল গোটা এলাকা। চারিদিক থেকে আগুন আগুন চিৎকার। আবার ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল আসানসোল পৌরনিগম এলাকার মানুষ। আসানসোলের রানীগঞ্জে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল ডেকোরেটরের গোডাউন।রবিবার দুপুরে এই ভয়ঙ্কর আগুন লাগে রানীগঞ্জের রাজপাড়ায় অবস্থিত একটি ডেকোরেটের গোডাউনে। যদিও আগুনের সূত্রপাত...


Mallikarjun Kharge On Modi: 'শুধু কী মুসলিমদের‌ই সন্তান বেশি? আমারও ৫টি', মোদীকে পালটা মল্লিকার্জুন খাড়্গের

শুধুমাত্র মুসলমানদেরই সন্তান সংখ্যা বেশী? আমারও পাঁচটি সন্তান আছে। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের পাল্টা কটাক্ষ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করতে গিয়ে লাগাতার মুসলিম প্রসঙ্গ উত্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যাদের অনেক সন্তান আছে।


Kunal's veiled 'dig' at Mamata-Abhishek: দেবের বেলায় ‘মহানুভব’-রা জেগে ওঠেন না? ঘুরিয়ে মমতা ও অভিষেককে আক্রমণ কুণালের!

নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানালেন কুণাল ঘোষ? তাঁর মন্তব্যের পরই এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। তিনি বলেন, ‘আমি তৃণমূল কংগ্রেসে আছি, তৃণমূল কংগ্রেসে ছিলাম। তৃণমূল কংগ্রেসেই থেকে যাওয়ার চেষ্টা করব।’


Rajbhawan: শ্লীলতাহানির অভিযোগে এবার সিসি ক্যামেরা ফুটেজ প্রকাশ্যে আনার ঘোষণা রাজভবনের | ABP Ananda LIVE

ABP Ananda LIVE: লোকসভা ভোটের (Lok Sabha ELection 2024) মাঝেই বিস্ফোরক অভিযোগ উঠেছিল রাজ্যপালের বিরুদ্ধে। এবার শ্লীলতাহানির অভিযোগে (CV Ananda Bose Molestation Case) এবার সিসি ক্যামেরা ফুটেজ প্রকাশ্যে আনার ঘোষণা রাজভবনের (Raj Bhaban)। ট্যুইট পোস্ট করে রাজভবনের তরফে জানানো হয়েছে, 'যে দিন ঘটনা ঘটেছে বলে অভিযোগ, সেই দিনের ছবি জনসমক্ষে আনা হবে। মেল করলে প্রথম ১০০ জন দেখতে পারবেন সিসি ক্যামেরার ফুটেজ। কিন্তু মমতা বন্দ্যোপাধ্য়ায় বা তাঁর পুলিশ এই ফুটেজ পাবে না। কারণ পুলিশ বেআইনি ও অসাংবিধানিক তদন্ত করছে।'


Shovan-Sohini: কবিপক্ষে আরও কাছাকাছি শোভন-সোহিনী...

কবিপক্ষে আরও কাছাকাছি শোভন-সোহিনী...


নিয়োগ মামলায় সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি রাজ্যের, CBI তদন্ত নিয়ে বড় নির্দেশ

নয়াদিল্লি: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানে অবশেষে সাময়িক স্বস্তি। বৃহস্পতিবার অন্তর্বতীকালিন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। সব পক্ষকে নোটিস সার্ভ করার নির্দেশ বিচারপতি বি.আর.গাভাই এর ডিভিশন বেঞ্চ এর। মামলায় দু’সপ্তাহে নোটিশ দেওয়ার নির্দেশ শীর্ষ আদালতের। মামলায় দু’সপ্তাহ পরে আগামী শুনানি।পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই অনুসন্ধানের নির্দেশ এর আগে বহাল রাখে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি মধুরেশ...


রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর সম্পত্তির পরিমাণ সম্পর্কে কি বলছে হলফনামা

নদিয়া: একুশের বিধানসভা নির্বাচনে তিনি ছিলেন ছিলেন বিজেপির প্রার্থী। রানাঘাটের কেন্দ্র থেকে তিনি জিতে হন বিজেপির বিধায়ক। পেশায় চিকিৎসক আসন্ন লোকসভা নির্বাচনের রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্থাবর, অস্থাবর সম্পত্তি কত রয়েছে, শিক্ষাগত যোগ্যতা বা কত দূর!নির্বাচনী হলফনামায় যেই তথ্য রয়েছে তার থেকে জানা যায় ২০১৮-১৯ অর্থবর্ষ থেকে ২০২২- ২৩ অর্থবর্ষ পর্যন্ত আয়ের হিসেব দিয়েছেন রানাঘাট লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী...