বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর হয়ে ভোট প্রচারে নিশীথ প্রামাণিক

বীরভূম: দিন গোনার প্রহর শুরু৷ হাতে আর মাত্র পাঁচটি দিন।ইতিমধ্যেই আজকে তৃতীয় দফায় লোকসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল থেকেই চলছে নিরাপত্তার মধ্যে ভোট গ্রহণ প্রক্রিয়া। চলতি মাসের ১৩ তারিখ চতুর্থ দফায় বীরভূমে লোকসভা নির্বাচন। এই নির্বাচনের প্রাক্কালে সমস্ত রাজনৈতিক দল সকাল থেকে রাত্রি পর্যন্ত নিজেদের ভোট প্রচার চালিয়ে যাচ্ছেন। কেউ বাড়ি বাড়ি গিয়ে ভোটের আবেদন করছেন আবার কেউ হুড খোলা গাড়িতে করে গ্রামাঞ্চল থেকে শুরু করে শহরের রাস্তায় নিজেদের প্রচার কর্ম চালাচ্ছেন। আবার অন্যদিকে নিজের দল এবং প্রচারকে চাঙ্গা করতে নিজেই গান লিখে সেই গানের শুটিং করে প্রচার চালাচ্ছেন।

আর এই নির্বাচনের আগে বীরভূম লোকসভার অন্তর্ভুক্ত হাসান বিধানসভার অন্তর্গত বিষ্ণুপুরে রোড শো করেন কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজ্য যুব ও ক্রীড়া উন্নয়ন মন্ত্রী নিশীথ প্রামাণিক। এদিন বেলা বারোটা নাগাদ তিনি হাসন বিধানসভার অন্তর্ভুক্ত বিষ্ণুপুরের বাজারের মধ্য দিয়ে গাড়িতে চেপে রোড শো করেন বীরভূম লোকসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী দেবতনু ভট্টাচার্যের সমর্থনে।

আরও পড়ুন: ‘খুব খুশি’, শিক্ষকদের চাকরি বহালের নির্দেশে তৃপ্ত মমতা! ‘সত্যের জয়’, লিখলেন অভিষেক

সামনেই লোকসভা নির্বাচনের আগে বিজেপি প্রার্থীর সমর্থনে নিশীথ প্রামাণিক এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।দেবতনু ভট্টাচার্যকে নিয়ে গাড়িতে চেপে ঢাক ঢোল বাজিয়ে প্রচার সারেন। পাড়ার মধ্য দিয়ে নিশীথ প্রামাণিককে দেখার জন্য সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো৷ এ ছাড়াও এই প্রচার পর্বে কয়েক হাজার  মানুষ বিজেপিতে যোগদান করেন।

হাসন বিধানসভার অন্তর্ভুক্ত বিষ্ণুপুরের রোড শো করার পর সেখান থেকে জনসভা করতে নলহাটি বিধানসভার অন্তর্ভুক্ত কুরুমগ্রাম হসপিটাল ময়দানে যান নিশীথ প্রামাণিক।এরপর সেখান থেকে তিনি মুরারই বিধানসভার পলসা ফুটবল ময়দানে জনসভা করেন।এক কথায় লোকসভা নির্বাচনের আগে কেউ কাউকে একবিন্দু জায়গা ছাড়তে নারাজ। এখন দেখার বিষয় জনতা কাকে সমর্থন করেন।

সৌভিক রায়

2024-05-07T15:28:40Z dg43tfdfdgfd