নদিয়ায় ভোট দিতে এসে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী

নদিয়া: ভোট দিতে এসে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর প্রসঙ্গে বিরূপ মন্তব্য করলে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। কিছুদিন আগেই বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে তার সভাতেই বিজেপিতে যোগদান করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমনি অধিকারীর স্ত্রী।

আর এবার তার ভোট দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে তিনি।এ দিন রানাঘাট লোকসভা কেন্দ্রে নির্বাচন, আর এই লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি তুঙ্গে। পাখির চোখ রয়েছে এই রানাঘাট কেন্দ্র। তবে কিছুদিন আগেই এই রানাঘাট কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরীকে বিজেপিতে যোগদান করিয়ে রাজনৈতিক পরিকাঠামো অনেকটাই বিশ্লেষিত করেছে।

বিরোধী দল বিজেপি, তবে ১৩ তারিখ অর্থাৎ আজ দুপুরে মুকুটমনি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী যখন শান্তিপুর বিধানসভার কন্দখোলা নিম্ন বুনিয়াদি প্রাথমিক বিদ্যালয়ের ৮৬/৫০ বুথে যখন ভোট দান করেন তার পরবর্তীতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হওয়ার সময়ই তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়তে হয় তাকে, তবে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের প্রশাসন তৎসহ রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর বিষয় একাধিক অভিযোগ তোলেন স্বস্তিকা ভুবনেশ্বরী৷

পরবর্তীতে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তিনি। তবে এলাকাবাসীর অভিযোগ এই স্বস্তিকা ভুবনেশ্বরী কোনওদিন কন্দখোলা এলাকার বাসিন্দা ছিলেন না, তৎসহ সেখানকার তৃণমূল কর্মীদেরও অভিযোগ একজন বাসিন্দা না হওয়া সত্ত্বেও কিভাবে তার নাম ভোটার লিস্টে এল। যদিও শীর্ষ নেতৃত্বকে উক্ত বিষয় জানিয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থার হুশিয়ারিও দিয়েছেন তৃণমূল।

Mainak Debnath

2024-05-13T11:37:50Z dg43tfdfdgfd