কোটি কোটি টাকার বিনিময়ে চাকরি দিয়েছে দেবের সাংসদ প্রতিনিধি! চাঞ্চল্যকর অডিও ফাঁস সমাজমাধ্যমে

টাকার বিনিময়ে চাকরি নিয়েছে দেবের সাংসদ প্রতিনিধি! ভোটের আবহে প্রকাশ পেল আরও এক চাঞ্চল্যকর অডিও। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই অডিও। অডিওতে রয়েছে এক স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে ঘাটালের যুব নেতার কথোপকথন। এই অডিওতে টাকার বিনিময়ে চাকরি নেওয়ার প্রসঙ্গ উঠে এসেছে। যা প্রকাশ পেতেই হইচই পড়ে গিয়েছে সমাজ মাধ্যমে।

অডিওতে শোনা গিয়েছে, চাকরির নামে কোটি কোটি টাকা তুলেছেন দেবের সাংসদ প্রতিনিধি রামপদ মান্না । এমনকী কোভিডের সময় সমস্ত খরচা দিয়ে বেশ কয়েকটা সামাজিক কাজ ওই স্বর্ণ ব্যবসায়ী এসএস আলম করেছেন বলে দাবি। কিন্তু এর নাম কামিয়েছেন ঘাটালের সাংসদ ও তাঁর সাংসদ প্রতিনিধি রামপদ মান্না। এমনটাও বলতে শোনা গিয়েছে ওই ভাইরাল অডিয়োতে।

এই ভাইরাল কথোপকথনটি ঘাটালের যুব নেতা সুদীপ মণ্ডলের সঙ্গে স্বর্ণব্যবসায়ী এসএস আলমের বলে জানা গিয়েছে।

এই অডিয়ো প্রসঙ্গে ঘাটালের যুব নেতা সুদীপ মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অডিয়োর সত্যতা সম্পূর্ণ অস্বীকার করেছেন। এই অডিও বিকৃত করা হয়েছে বলেই মত তাঁর। তবে স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে তাঁর কথা হয়েছিল বলেই জানান তিনি। তিনি জানিয়েছেন" কারও সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থেকে কিছু কথা হতেই পারে! কিন্তু তা ভাইরাল করা হলে তো তাহলে কারও সঙ্গে ফোনে কোনও কথা-ই বলা যাবে না।"

ওদিকে ভাইরাল অডিয়ো নিয়ে ওই স্বর্ণ ব্যবসায়ী এসএস আলমের সঙ্গে ফোনে জানতে চাওয়া হলে তিনি স্পষ্টত-ই জানান, এই কথপোকথন যুব সভাপতি সুদীপ মণ্ডলের সঙ্গেই হয়েছে। এবং এটি একেবারে সত্য। এখন সুদীপ বাবু তা অস্বীকার করলে তার কিছু করার নেই। এমনকী তিনি টাকা দিয়ে কোভিডকালে বেশ কিছু সামাজিক কাজও করেছেন যার নাম রামপদ মান্না ও সাংসদ দীপক অধিকারী নিয়েছেন।

তবে এখনও এই অডিও প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেননি দেবের সামসদ প্রতিনিধি রামপদ মান্না।

2024-05-08T05:13:54Z dg43tfdfdgfd